1. [email protected] : Masumasian :
  2. [email protected] : News Editing : News Editing
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

শপথ অনুষ্ঠানেও নজর কাড়লেন

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ১১ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক – গত কয়েক বছর ধরে ভারতের রাজনীতিতে ক্ষমতাসীন বিজেপির একনিষ্ঠ সমর্থক হিসেবে সামাজিকমাধ্যমে সরব ছিলেন বলিউডের তারকা অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবার তার পরিচয় ভিন্ন। ঘোর সমর্থক থেকে বিজেপির টিকিটে তিনি এবার বনে গেছেন নির্বাচিত এমপি। গত মাসে লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি থেকে জয়ী হন কঙ্গনা।

আজ সোমবার লোকসভার সদস্য হিসেবে নিয়েছেন তিনি।

ভারতে বলিউড অভিনেত্রীদের সংসদীয় রাজনীতিতে আসার ঘটনা নতুন নয়। তবে কঙ্গনা এই সময়ের সবচেয়ে আলোচিত নাম। কৃষক আন্দোলন, নাগরিকত্ব সংশোধন আইন থেকে শুরু করে বির্তকিত সব বিষয়ে বিজেপির প্রতি জোরালো সমর্থন জানিয়ে এসেছেন তিনি। স্বাভাবিকভাবেই কঙ্গনার রাজনীতির অভিষেকে চোখ থাকবে সবার।

এবার শপথ অনুষ্ঠানেও নজর কাড়লেন এই অভিনেত্রী।

শপথগ্রহণ অনুষ্ঠানে কঙ্গনা বেছে নিয়েছেন সাদা শাড়িতে। সঙ্গে একই রঙের ব্লাউজ। কানে ও গলায় সাদা পাথরের সেট। বাহারি রঙয়ের উজ্জ্বল পোশাক এড়িয়ে সাধারণ সাজেই আলো ছড়িয়েছেন তিনি। তবে এদিনও বিরোধীদের ছাড় দেননি কঙ্গনা। বিরোধীদের একহাত নিয়ে কঙ্গনা বলেছেন, শুধু চিৎকার করলে হবে না। দায়িত্বশীল সমালোচনা করতে হবে।

শপথ পাঠের পর কঙ্গনা বলেন, ‘প্রধানমন্ত্রী যেমন বলেছেন, পুরো দেশ বিরোধীদের আরও দায়িত্বশীল হওয়া প্রত্যাশা করে। এবার বিরোধীরা একটি ভালো বিরোধী হিসাবে প্রমাণিত হবে, তাই এবার তারা কী করে তা দেখা যাক। মাঝে মাঝে শুধু চিৎকার করবে নাকি অন্য কিছু করবে।’

লোকসভা নির্বাচনে হিমাচল প্রদেশের মান্ডি আসনে কংগ্রেসের বিক্রমাদিত্য সিংকে ৭৪ হাজার ৭৫৫ ভোটের ব্যবধানে হারান কঙ্গনা। এবার দেখার বিষয় আগামী ৫ বছর রাজনীতিক ভূমিকায় কেমন সাফল্য পান অভিনেত্রী কঙ্গনা।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews