1. [email protected] : Masumasian :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

রাষ্ট্রীয় সফরে ৯ জুন পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১০ বার পঠিত হয়েছে
রাষ্ট্রীয় সফরে ৯ জুন পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি
রাষ্ট্রীয় সফরে ৯ জুন পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি

অনলাইন ডেস্ক – আগামী রোববার (৯ জুন) চারদিনের রাষ্ট্রীয় সফরে নিজ জেলা পাবনায় আসছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপ্রধান হওয়ার পর পাবনায় এটি চতুর্থ সফর তার।

আজ মঙ্গলবার (৪ জুন) দুপুর ২টার দিকে পাবনা জেলা প্রশাসক মুহা. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো. মামুনুল হক স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা গেছে, ৯ জুন দুপুর ১২টা ৫০ মিনিটে ঢাকা থেকে রাষ্ট্রপতি হেলিকপ্টারে করে পাবনায় পৌঁছাবেন। সেখান থেকে সার্কিট হাউসে পৌঁছে গার্ড অব অনার গ্রহণ শেষে বিশ্রাম নেবেন এবং রাত্রিযাপন করবেন তিনি।

পরদিন ১০ জুন বেলা সাড়ে ১১টায় পাবনার সরকারি চাকরিজীবীদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপতি। দুপুর ১টার দিকে সার্কিট হাউসের উদ্দেশে যাত্রা করবেন এবং সার্কিট হাউসে রাত্রিযাপন করবেন তিনি। এরপর ১১ জুন বেলা সাড়ে ১১টার দিকে পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। দুপুর ১টার দিকে সার্কিট হাউসে ফিরবেন তিনি। ১২ জুন দুপুর ১টা ৪০ মিনিটে পাবনা থেকে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন রাষ্ট্রপতি।

এদিকে রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে জেলাজুড়ে চলছে আনন্দ উৎসব। অভিনন্দন জানিয়ে জেলা শহরজুড়ে ব্যানার-ফেস্টুন টাঙানো হচ্ছে। এর আগের কয়েকটি সফরে তিনি পাবনার উন্নয়নমূলক বেশ কিছু কাজের ঘোষণা দিয়েছিলেন। সেগুলো বাস্তবায়নের পথে। এ সফরেও বেশ কয়েকটি উন্নয়নমূলক কাজের ঘোষণার আশা করছেন পাবনাবাসী।

পাবনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সিনিয়র সহসভাপতি আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, পাবনার কৃতি সন্তান দেশের সর্বোচ্চ পদে অধিষ্ঠিত হয়েছেন। এটা আমাদের জন্য বিরাট পাওয়া ও গর্বের বিষয়। জেলার জন্যও এটি গৌরবের। তিনি রাষ্ট্রপতি হওয়ার পর নিজ জেলায় চতুর্থবারের মতো সফরে এসে পাবনার ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করবেন। আমরা তার সান্নিধ্যে যাব। ব্যবসায়ীরা আলাপ-আলোচনা করবেন। এটা অত্যন্ত আনন্দের ব্যাপার।

পাবনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী বলেন, রাষ্ট্রপতির পাবনা সফরকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে সর্বস্তরের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews