1. [email protected] : Masumasian :
  2. [email protected] : News Editing : News Editing
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন

বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় রাষ্ট্রপতির ও প্রধানমন্ত্রীর শোক

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৬৭ বার পঠিত হয়েছে

রাজধানীর বেইলি রোডের বহুতল বাণিজ্যিক ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১ মার্চ) বঙ্গভবন থেকে পাঠানো এক শোকবার্তায় রাষ্ট্রপতি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। সেইসাথে অগ্নিকাণ্ডে আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।

অন্যদিকে শুক্রবার (১ মার্চ) প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের পাঠানো এক শোকবার্তায় বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগুনে পুড়ে মৃত্যুবরণকারীদের আত্মার মাগফিরাত কামনা করেছেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ভয়াবহ এই আগুনের ঘটনায় ৪৫ জন মারা গিয়েছেন। সকাল সাড়ে ১০টা পর্যন্ত ৩৯ জনের মরদেহ শনাক্ত করা সম্ভব হয়েছে। ঘটনায় মৃতদের মধ্যে ৩৫ জনের মরদেহ এরইমধ্যে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডের একটি বহুতল ভবনে আগুনের খবর পায় ফায়ার সার্ভিস। ধীরে ধীরে ফায়ার সার্ভিসের ১৩টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। এক ঘণ্টার বেশি চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পরে উদ্ধার কাজে যোগ দেয় বিজিবিও।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews