1. [email protected] : Masumasian :
  2. [email protected] : News Editing : News Editing
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

দেশে ফিরতে পারছে না ভারতের বিশ্বকাপজয়ী দল

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ২৯ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক – ঘূর্ণিঝড় ‘বেরিল’-এর কবলে পরে এখনো ক্যারিবিয়ান দীপপুঞ্জ ছেড়ে দেশের উদ্দেশে রওয়ানা হতে পারেনি ভারতের বিশ্বকাপজয়ী দল।

‘অতি ভয়ঙ্কর ক্যাটেগরি ৪’ ঘূর্ণিঝড়ে পরিণত হওয়ার পর রীতিমত হোটেলবন্দি হয়ে পড়েছেন রোহিত-কোহলিরা। কবে নাগাদ ভারতে ফিরতে পারবেন তারা, তা এখনো অনিশ্চিত।

ঘূর্ণিঝড়ের জন্য এখন বন্ধ রাখা হয়েছে বার্বাডোজ বিমানবন্দর। সেখানকার প্রশাসন জানিয়েছিল, সোমবার বিকালের আগে বিমান চলাচল শুরুর সম্ভাবনা কম। তবে এখন যা পরিস্থিতি তাতে মঙ্গলবার রাত বা বুধবার সকালের দিকে হয়তো বিমান চলাচল শুরু হতে পারে।

 

বোর্ডের একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজা পত্রিকা জানিয়েছে, ঘূর্ণিঝড়ের কারণ হোটেলে আটকে রয়েছে ভারতীয় দল। কিন্তু প্রাকৃতিক দুর্যোগের ফলে হোটেলেও সব জরুরি পরিষেবা পাওয়া যাচ্ছে না।

 

ঘূর্ণিঝড় পরিস্থিতির দিকে নজর রাখছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ভারতীয় দলকে দেশে ফেরাতে তাড়াহুড়ো করছে না তারা। পরিস্থিতির উন্নতি হলে চার্টার্ড বিমানের মাধ্যমে ক্রিকেটারদের দেশে ফেরানোর ব্যবস্থা করা হতে পারে।

 

বিশ্বকাপ জয়ের পর বার্বাডোজ থেকে বিমানে নিউইয়র্কে যাওয়ার কথা ছিল ভারতীয় দলের। সেখান থেকে দুবাই হয়ে মুম্বাইয়ের উদ্দেশে বিমানে ধরত ভারতীয় দল। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে এখন সূচিতে নিশ্চিতভাবেই পরিবর্তন আসছে।

 

উল্লেখ্য, গত ২৯ জুন বার্বাডোজের কেনসিংটন ওভালে টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনালে ৭ রানে প্রোটিয়াদের হারিয়ে ১৭ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় করে ভারত।

 

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews