1. [email protected] : Masumasian :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন

কন্যার জন্য বিশেষ আয়োজন পরীমনির

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৪ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক – ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পরীমনি ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেতা শরিফুল রাজকে। যদিও সে সংসার বেশি দিন টেকেনি। তবে বিচ্ছেদের পর এখন ছেলে পুণ্যকে নিয়ে নিজের মতো করে জীবনযাপন করছেন এ অভিনেত্রী। সব ব্যস্ততাও তাকে ঘিরে।

এবার তার ঘরে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। ছয় দিনের ওই শিশুকে দত্তক নিয়েছেন নায়িকা। আজ রোববার (১২ মে) কন্যার জন্য বিশেষ এক আয়োজন করতে যাচ্ছেন তিনি। সংবাদমাধ্যমকে বিষয়টি নিজেই জানিয়েছেন পরীমনি। দ্বিতীয় সন্তানের আকিকার আয়োজন করবেন আজ।

বিষয়টি নিয়ে তিনি বলেন, এক অন্যরকম অনুভূতি। ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! ১২ মে হবে প্রিয়মের আকিকা। মা হিসেবে যতটুকু সুন্দর করা যায়, সেভাবেই এটা আমি করব।’

কন্যার নাম রেখেছেন সাফিরা সুলতানা প্রিয়ম। এর আগে দত্তক নেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন। জীবনে কোনো দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে। ওর ছবি এখন দিচ্ছি না। কেউ রাগ করবেন না! মা তো… আর কিছু দিন যাক।’

হাতে একগুচ্ছ কাজ পরীমনির। ব্যস্ত রয়েছেন টালিউডের একটি ছবি নিয়ে। ‘ফেলু বক্সী’ নামের ছবিটিতে তার সঙ্গে আছেন সোহম চক্রবর্তী ও মধুমিতা সরকার। এটি নির্মাণ করছেন দেবরাজ সিনহা।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews