1. [email protected] : Masumasian :
সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন

‘ওস্তাদের মাইর শেষ রাইতে’

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : শনিবার, ১৮ মে, ২০২৪
  • ১৯ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক – দেশের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। নাটক দিয়ে ক্যারিয়ারে প্রতিষ্ঠা পেলেও এখন তিনি সিনেমার নায়ক। তার ভক্ত-অনুসারীদের সংখ্যা শাকিব খানের ভক্তের চেয়ে কোনো অংশে কম নয়। এর প্রমাণ মিলেছে তার প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’ মুক্তির পর। বড় পর্দায় ভক্তরা তাদের প্রিয় অভিনেতা আফরান নিশোর প্রথম সিনেমা নিয়ে বেশ আগ্রহ দেখিয়েছেন।

সিনেমার জন্য আফরান নিশোর ত্যাগ ও ডেডিকেশনকে সবাই সাপোর্ট করছেন। প্রথম সিনেমা করার পর নিশো যেন অনেকটাই আত্মগোপনে চলে যান। নতুন কোনো সিনেমার খবরও পাওয়া যাচ্ছিল না। অনেকের প্রশ্ন ছিল, তবে কি এক সিনেমা করেই নিজেকে গুটিয়ে নিলেন নিশো? ভক্ত অনুরাগীরাও ছিলেন দ্বিধায়। নিশোর গুটিয়ে যাওয়া নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব ভক্তদের ট্রলের শিকার হচ্ছিলেন প্রতিনিয়ত।

এদিকে সিনেমায় কাজ শুরুর পর থেকেই নাটক কিংবা ওটিটি কোনো কাজেই আর নিশোকে দেখা যাচ্ছে না। অনেকেই বলছেন, সিনেমার কাজের জন্য ছোট পর্দার কাজ ছেড়ে দিয়েছেন এই নায়ক। তাতে করে এই এক বছরে তার আর্থিক ক্ষতির পরিমাণ প্রায় কয়েক কোটি টাকা। শুধু সিনেমার জন্য তিনি তার পিক টাইমে এত বড় একটা রিস্ক নিয়েছেন। এটা সত্যিই প্রশংসার দাবি রাখে।

সিনেমার প্রতি ভালোবাসা ও তার দর্শকদের প্রতি দায়বদ্ধতা থেকেই তিনি এই ঝুঁকি নিয়েছেন। এটাই প্রকৃত একজন শিল্পীর উদাহরণ ও ভক্তদের প্রতি ভালোবাসা। সিনেমায় তিনি আবার বীরের বেশে ফিরবেন তাই নিজেকে সেভাবেই প্রস্তুত করছিলেন। হয়েছেও তাই। এবার জোড়া সিনেমা নিয়ে আসলেন সবার সামনে।

সম্প্রতি আলফা আই ও ভারতীয় এসভিএফ’র সঙ্গে জোড়া সিনেমায় চুক্তি স্বাক্ষর করেছেন অভিনেতা আফরান নিশো। এদিকে শাকিব খানকে নিয়ে ‘তুফান’ নামে একটি সিনেমা বানাচ্ছেন এই প্রযোজনা প্রতিষ্ঠান। কিন্তু নতুন দুই সিনেমায় শাকিব খানকে বাদ দিয়ে আফরান নিশোকে চুক্তিবদ্ধ করা হয়েছে। এতেই নিশো ভক্তরা দাবি করছেন ‘ওস্তাদের মাইর শেষ রাইতে’।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews