1. [email protected] : Masumasian :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন

একদিনে পাকিস্তানকে দুবার হারিয়েছে যুক্তরাষ্ট্র – হাফিজ

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ১০ বার পঠিত হয়েছে
একদিনে পাকিস্তানকে দুবার হারিয়েছে যুক্তরাষ্ট্র - হাফিজ

অনলাইন ডেস্ক – টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিক যুক্তরাষ্ট্রের কাছে সুপার ওভারে এসে হেরেছে পাকিস্তান। দলটির সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ বলেছেন, একদিনে পাকিস্তানকে দুবার হারিয়েছে যুক্তরাষ্ট্র।

বৃহস্পতিবার (৬ জুন) ডালাসে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান করে পাকিস্তান। রান তাড়ায় ১৯তম ওভারের খেলা শেষে জয়ের জন্য যুক্তরাষ্ট্রের প্রয়োজন দাঁড়ায় ১৫ রান। হারিস রউফের এই ওভার থেকে ১৪ রান নেন অ্যারন জোন্স এবং নীতিশ কুমার। ফলে খেলা গড়ায় সুপার ওভারে।

সুপার ওভারে মোহাম্মদ আমিরকে আক্রমণে আনেন বাবর আজম। ৬ বলে দুই মার্কিন ব্যাটার অ্যারন জোন্স এবং হারমিত সিং নেন ১৮ রান। জয়ের জন্য ১৯ রান প্রয়োজন হলে ১ উইকেট হারিয়ে ১৩ রানে আটকে যায় পাকিস্তান। এতে ৫ রানের শ্বাসরুদ্ধকর জয় তুলে নেয় যুক্তরাষ্ট্র।

১৫৯ রানের পুঁজি নিয়েও বোলিংয়ে নখদন্তহীন ছিলো পাকিস্তান। চার পেসার নিয়েও যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ জানাতে পারেনি তারা। হাফিজের ভাষ্য, যুক্তরাষ্ট্রের মতো দলের বিপক্ষে সুপার ওভারে স্নায়ুর চাপ সামলাতে পারেনি পাকিস্তান।

বিশ্বকাপে শুরুর যাত্রাটা সুখকর হলো না পাকিস্তানের। তবে এই হার হজম করার ফুরসতও নেই তাদের সামনে। আগামী ৯ জুন এই হারের ধকল নিয়ে চিরপ্রতিদ্বন্ধী ভারতের মুখোমুখি হবে তারা।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews