1. [email protected] : Masumasian :
  2. [email protected] : News Editing : News Editing
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

আইজিপি আবদুল্লাহ আল-মামুনের চাকরির মেয়াদ আরও এক বছর বাড়লো

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ২০ বার পঠিত হয়েছে

অনলাইন ডেস্ক –পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের চাকরির মেয়াদ বাড়িয়েছে সরকার। আগামী ১ বছরের জন্য তাকে চুক্তিভিত্তিতে নিয়োগ দেওয়া হয়েছে।

আজ শুক্রবার (৫ জুলাই) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখার উপসচিব ভাস্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত এক আদেশে জারি করা হয়।

 

আদেশে বলা হয়, সরকারি চাকরি আইন, ২০১৮ এর ৪৯ ধারা অনুযায়ী চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে তার পূর্বের চুক্তির ধারাবাহিকতায় ও অনুরূপ শর্তে আগামী ১২ জুলাই ২০২৪ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী ১ বছর মেয়াদে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।

এই নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে। জনস্বার্থে এ আদেশ জারি করা হলো।

 

আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের চাকরির মেয়াদ শেষ হয়েছিল গত ২০২৩ সালের ১১ জানুয়ারি। তবে দ্বাদশ জাতীয় নির্বাচনের সময়ও তাকে এই পদে বহাল রাখে সরকার।

এর আগে, ২০২৩ সালের ৯ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে/আদেশে আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের চুক্তিভিত্তিক নিয়োগের মাধ্যমে ২০২৩ সালের ১২ জানুয়ারি থেকে ২০২৪ সালের ১১ জুলাই পর্যন্ত এক বছর ছয় মাস মেয়াদ বাড়ায় সরকার।

 

এরপর দ্বিতীয় দফায় আবারও চুক্তিভিত্তিক নিয়োগের মাধ্যমে ১২ জুলাই থেকে পুলিশ মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুনের চাকরির মেয়াদ আগামী এক বছর বাড়িয়েছে সরকার।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews