1. [email protected] : Abu Bakar : Abu Bakar
  2. [email protected] : Masumasian :
  3. [email protected] : News Editing : News Editing
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
সর্বশষ সংবাদ:

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের আলোচনা সভা

প্রতিনিধির নাম
  • আপডেট এর সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬৯ বার পঠিত হয়েছে

হিমেল তালুকদার: জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারীদের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (০১ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাজধানীর দক্ষিণ নগর ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ সিটি ও পৌর কর্মচারী ফেডারেশনের মহাসচিব ও শ্রমিকদল নেতা এস এম মোশাররফ হোসেন মিলন। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনর কর্মচারী সংসদ (রেজি নং ১৫৮) এর পরপর দুইবার নির্বাচিত সাবেক সভাপতি মিয়া শাহাবুদ্দিন বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান। আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের সহ সভাপতি পরিবহন ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, এস্কেভেনজার্স এন্ড ওয়ার্কার্স ইউনিয়নের নেতা আব্দুল লতিফ, পরিবহন কর্মচারী ইউনিয়ন নেতা মোঃ শাহ আলম, মোঃ সালাউদ্দিন, মোঃ জাহিদ, মোঃ আলী আহম্মদ, মোঃ তমিজ উদ্দিন, মোঃ সালাউদ্দিন ভুট্টো,সহ অন্যান্য কর্মচারী নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন অন্যায় ভাবে, ৬৪(২) ধারায় বঞ্চিত এবং বিগত সরকারের আমলে যাদেরকে জোরপূর্বক চাকরিচ্যুত করা হয়েছিল তাদেরকে পুনরায় চাকরি ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করবো। যে সকল সিটি ও পৌরসভায় পেনশন পাচ্ছেন না সময়ের মধ্যে তাদেরকে পেনশনের ব্যবস্থা করা হবে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হতাহতদের প্রতি গভীর শ্রদ্ধা ও সমবেদনা জানানো হয় সভা থেকে। ছাত্রদের এ ত্যাগকে সর্ব্বোচ্চ সম্মান প্রদর্শনের আহবান জানিয়ে এর যথাযত মূল্যায়নেরও দাবি তোলা হয়। ড. ইউনূসের নেতৃত্বাধীন বর্তমান অন্তর্বর্তী সরকার দ্রুততার সাথে আইনশৃঙ্খলা সহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসায় এ সরকারকে সাধুবাদ জানানো হয়।

বক্তারা বলেন, অচিরেই তারেক রহমান দেশে ফিরে আসবেন এবং তার নেতৃত্বে সরকার গঠন করা হবে। আওয়ামীলীগের মতো অন্যায় এবং ভুল পথে তারেক রহমান দেশ চালাবেন না। দেশে জনগণের শাসন কায়েম হবে। জিয়াউর রহমানের আদর্শে দেশ পরিচালিত হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews