1. [email protected] : Abu Bakar : Abu Bakar
  2. [email protected] : Masumasian :
  3. [email protected] : News Editing : News Editing
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১২ অপরাহ্ন
সর্বশষ সংবাদ:
রাষ্ট্রপতির চেয়ারে বসে কোনো চক্রান্ত করার সুযোগ দেওয়া হবে না: ফুয়াদ বঙ্গভবনের সামনে শিক্ষার্থী গুলিবিদ্ধসহ আহত ৩ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নতুন কেন্দ্রীয় কমিটি ঘোষণা মধ্যপ্রাচ্যে পরিবর্তনের হাওয়া: নেতৃত্বে সৌদি–ইরান প্রোটিয়াদের দ্রুত অলআউটের অভিযানে মাঠে টাইগাররা আগামী ১ মাস মুম্বাই থাকবেন শাকিব, সঙ্গী ইধিকা? পরিবেশ উপদেষ্টার নির্দেশে যৌথ অভিযান: গুলশান লেকের অবৈধ স্থাপনা উচ্ছেদ  পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, আহত ৫  এসআই অব্যাহতির পেছনে কোনো রাজনৈতিক কারণ নেই : স্বরাষ্ট্র উপদেষ্টা কক্সবাজারে কিশোরীদের এইচপিভি টিকাদান বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

রাষ্ট্রপতির চেয়ারে বসে কোনো চক্রান্ত করার সুযোগ দেওয়া হবে না: ফুয়াদ

ডেস্ক রিপোর্ট
  • আপডেট এর সময় : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ১ বার পঠিত হয়েছে

এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ বলেছেন, খুনি হাসিনার অন্যতম দোসর এই অবৈধ রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন। তবে রাষ্ট্রপতির চেয়ারে বসে গণঅভ্যুত্থানবিরোধী চক্রান্ত করার কোনো সুযোগ দেওয়া হবে না।

 

 

মঙ্গলবার (২২ অক্টোবর) রাজধানীর বিজয়নগরে এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয় একাত্তর চত্বরে রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিনের পদত্যাগের দাবিতে এবি যুবপার্টির বিক্ষোভ মিছিলপূর্ববর্তী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

 

 

তিনি বলেন, গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে দেশের মানুষ জাতীয় শত্রু চিহ্নিত করে ফেলেছে। এ দেশের চিহ্নিত জাতীয় শত্রু হচ্ছে ভারত ও তার তাঁবেদার আওয়ামী লীগ এবং ফ্যাসিস্ট আওয়ামী লীগের দোসর ১৪ দল ও জাতীয় পার্টি।

 

 

ব্যারিস্টার ফুয়াদ বলেন, জুলাই গণঅভ্যুত্থানে প্রায় ২ হাজার ছাত্র-জনতা জীবন দিয়েছে। গণঅভ্যুত্থানে গণভবন ছেড়ে পালিয়েছে আওয়ামী ফ্যাসিবাদের আইডল শেখ হাসিনা। এখন এই অবৈধ রাষ্ট্রপতি পলাতক প্রধানমন্ত্রীর পদত্যাগপত্র খুঁজছেন। তার সব মন্তব্য ও প্রচেষ্টা পতিত ফ্যাসিবাদ ও ফ্যাসিবাদের দোসরদের রক্ষা ও পুনর্বাসন করা। আমরা অন্তর্বর্তীকালীন সরকারকে বলতে চাই, চিহ্নিত জাতীয় শত্রুদের কেউ পুনর্বাসন করার দুঃসাহস দেখালে শহীদ আবু সাঈদ, মুগ্ধর অনুসারীরা আবার জীবন দেবে, রক্ত দেবে। কিন্তু তাদের পুনর্বাসনের কোনো সুযোগ দেবে না। জনগণ কীভাবে দেশকে, স্বাধীনতাকে রক্ষা করতে হয়- তা জীবন দিয়ে শিখে ফেলেছে। এই দেশ নিয়ে আর কাউকে চক্রান্ত করার সুযোগ দেওয়া হবে না।

 

 

 

এবি যুবপার্টির আহ্বায়ক শাহাদাতুল্লাহ টুটুলের সভাপতিত্বে এবং সদস্য সচিব হাদিউজ্জামান খোকনের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন- এবি পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব এবিএম খালিদ হাসান, আব্দুল বাসেত মারজান ও মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন, এবি যুবপার্টির প্রচার সম্পাদক তোফাজ্জেল হোসেন রমিজ, ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মাহমুদ আযাদ, উত্তরের সদস্য সচিব শাহিনুর আক্তার শীলা।

 

 

সভাপতির বক্তব্যে শাহাদাতুল্লাহ টুটুল বলেন, স্বৈরাচার ও খুনির দোসর মোঃ সাহাবুদ্দিনকে আমরা আর এক মিনিটও বঙ্গভবনে দেখতে চাই না। শহীদের রক্তের দাগ না শুকাতেই যারা চক্রান্ত শুরু করেছে, তাদের চেয়ারে বসে আরাম-আয়েশ করার সুযোগ নেই। তার স্থান কারাগারে।

 

 

বিশেষ অতিথির বক্তব্যে এবিএম খালিদ হাসান বলেন, দেশের মানুষ যখন শহীদদের লাশ এখনো কবর দিচ্ছে, এর মধ্যেই গণদুশমন আওয়ামী লীগ নতুন করে নৈরাজ্য সৃষ্টির পাঁয়তারা করছে। তারা এই সাহস পাচ্ছে খুনি হাসিনার দোসর এই অবৈধ রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিনের জন্য। অবিলম্বে তাকে পদত্যাগ করতে হবে।

 

 

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- এবি পার্টির সহকারী সদস্য সচিব সেলিম খান, গাজী নাসির, আব্দুল হালিম নান্নু, শফিউল বাশার, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সদস্য সচিব কেফায়েত হোসেন তানভীর, ঢাকা মহানগর উত্তর যুবপার্টির আহ্বায়ক ইঞ্জিনিয়ার কৌশিক আহমেদ, নাসির উদ্দিন গালিব, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব মাসুদুর রহমান, রাশেদুল ইসলাম, পল্টন থানার আহ্বায়ক ইমরান হোসেন শিবলুসহ এবি যুবপার্টির বিভিন্ন পর্যায়ের নেতারা।

 

 

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews