1. [email protected] : Abu Bakar : Abu Bakar
  2. [email protected] : Masumasian :
  3. [email protected] : News Editing : News Editing
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
সর্বশষ সংবাদ:

মিরপুরে অভিনব কায়দায় চাদাঁবাজি ও প্রতারণা, ৫৭,৫০,০০০ টাকা উদ্ধারসহ গ্রেফতার ৬

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • আপডেট এর সময় : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪
  • ২০ বার পঠিত হয়েছে

মিরপুরে অভিনব কায়দায় চাদাঁবাজি ও প্রতারণা করে টাকা লুট করে নেয়ার অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে ডিএমপির মিরপুর মডেল থানা পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলেন মোঃ মহসিন মুন্সি, মোঃ মাজাহারুল ইসলাম, মোঃ রেজাউল করিম,তৈয়ব, মোঃ হুমায়ুন কবির ও নূর মোহাম্মদ ওরফে নতু। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে ৫৭,৫০,০০০ টাকাসহ ০১টি পিস্তল সদৃশ্য গ্যাস লাইট ও একটি লোহার সিন্দুক জব্দ করা হয়।

 

রাজধানীর ধানমন্ডির বাসিন্দা মোঃ হারুনুর রশিদ ভূঞা (৬০) নাফকো ডেভেলপার কোম্পানী লিমিটেডের ধানমন্ডির রোড ৪/এ নির্মাণাধীন ১০ তলা বিশিষ্ট ভবনের ২য়, ৩য় ও ৮ম ফ্লোর ক্রয়ের জন্য ৩,৭৫,০০,০০০/- (তিন কোটি পচাঁত্তর লক্ষ) টাকা মূল্যে ৩০,০০,০০০/- (ত্রিশ লক্ষ) টাকা বায়না নামা দলিল মূলে ক্রয়ের জন্য বায়না করেন। পরবর্তীতে বিভিন্ন তারিখে বিভিন্ন সময়ে ১,২৩,০০,০০০/- (এক কোটি তেইশ লক্ষ) টাকা প্রদান করেন। পরবর্তীতে নাফকো ডেভেলপার কোম্পানীর ডিএমডি ও এমডি মোবাইল ফোনে ভিকটিমকে জানায় যে, ০৮/১০/২০২৪ তারিখ সন্ধ্যার পরে মিরপুর মডেল থানার বাসা নং-৯/২, ব্লক-বি, সেকশন-০৬, রোড নং-০৫ এ তার অফিসে রেজিষ্ট্রেশন করে দিবে এবং রেজিষ্ট্রেশনের জন্য বকেয়া সমূদয় টাকা সঙ্গে করে আনতে। তখন বাদী ডিএমডি ফয়সাল শেখকে বকেয়া টাকা পে-অর্ডারের মাধ্যেমে দিতে চাইলে তিনি তাকে নগদ টাকা নিয়ে আসার জন্য জোর অনুরোধ করে।

 

এমডি ও ডিএমডির অনুরোধের প্রেক্ষিতে ০৮ অক্টোবর ২০২৪ অনুমান ০৬.১০ ঘটিকার সময় ভিকটিম, তার পরিবারের সদস্যসহ নগদ ৭২,৮০,০০০/- (বাহাত্তর লক্ষ আশি হাজার) টাকা দুইটি ব্যাগে করে নিয়ে নাফকো ডেভেলপার কোম্পানীর অফিসে যান। এ সময় ভিকটিমের কাছে থাকা সাদা শপিং ব্যাগের ভিতরে ৩২,৮০,০০০/- (বত্রিশ লক্ষ আশি হাজার) টাকাসহ অজ্ঞাতনামা ০১ জন ব্যক্তি কার পার্কিং হতে ভিকটিমকে ৬ষ্ট তলার অফিস কক্ষে নিয়ে যায়। অবশিষ্ট ৪০,০০,০০০/- (চল্লিশ লক্ষ) টাকা ভিকটিমের স্ত্রী একটি ব্যাগে করে নিয়ে অফিসের নিচতলায় কার পার্কিংয়ে ব্যক্তিগত গাড়ির ভেতর অবস্থান করেন। ভিকটিম, ডিএমডি ফয়সাল শেখ এর অফিসে বসে কথা বলার সময় হঠাৎ অজ্ঞাতনামা ২০/২৫ জন ব্যক্তি মুখে মাস্ক পরা অবস্থায় পিস্তল সদৃশ্য বস্তু দিয়ে গুলি করা ভয় দেখিয়ে ভিকটিমকে মারধর করে ৩২,৮০,০০০/- (বত্রিশ লক্ষ আশি হাজার) টাকা কেড়ে নেয় ও তাদেরকে পাশের রুমে আটকে রাখে। পরবর্তীতে উক্ত অজ্ঞাত ব্যক্তিরা কার পার্কিংয়ে থাকা ভিকটিমের স্ত্রী, ছেলে, মেয়ে ও ড্রাইভারকে মারধর করে তাদের কাছে থাকা আরো ৪০,০০,০০০/- (চল্লিশ লক্ষ) টাকা কেড়ে নেয়। তাছাড়া ভিকটিমের স্ত্রীর গলায় থাকা ০১ ভরি ওজনের স্বর্ণের চেইন পরিবারের সদস্যদের ব্যবহৃত ০৫ (পাঁচ)টি মোবাইল ফোন কেড়ে নেয়। পরে ভিকটিমের স্ত্রী, ছেলে, মেয়ে ও ড্রাইভারকে ডিএমডি ফয়সাল শেখ এর অফিস কক্ষের পাশের রুমে সকলের সঙ্গে আটকে রেখে বাহির থেকে তালাবদ্ধ করে চলে যায়। তাদের চিৎকারে অজ্ঞাত ০১ জন ব্যক্তি দরজা খুলে দিলে তারা রুম থেকে বের হয়। তাদের আর্তচিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে আসে এবং মিরপুর থানায় বিষয়টি জানালে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমদের উদ্ধার করে। পবর্তীতে রাজধানী ঢাকায় বিভন্ন জায়গায় অভিযান পরিচালনা করে অপরাধীদের গ্রেফতার করে ও তাদের নিকট হতে নগদ ৫৭,৫০,০০০ টাকা ও অন্যান্য আলামত উদ্ধার করে। এ ঘটনায় মিরপুর মডেল থানায় ৯ অক্টোবর একটি মামলা রুজু হয়েছে।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews