1. [email protected] : Abu Bakar : Abu Bakar
  2. [email protected] : Masumasian :
  3. [email protected] : News Editing : News Editing
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
সর্বশষ সংবাদ:

সিরাজগঞ্জে ছাত্র-জনতাকে গু’লি করা ‘কিলার মুছা’ কক্সবাজারে আটক

নুরুল আমিন হেলালী,কক্সবাজার 
  • আপডেট এর সময় : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ২১ বার পঠিত হয়েছে

সিরাজগঞ্জ সদরে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে গুলিবর্ষণকারি ও হত্যা মামলার আসামি আবু মুছা ওরফে কিলার মুছা’কে কক্সবাজার সমুদ্র সৈকত থেকে গ্রেপ্তার করেছে র্যাপিড একশান ব্যাটালিয়ান র‍্যাব।

 

৫ অক্টোবর(শনিবার) সন্ধ্যা ৭টায় পর্যটন নগরী কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে জানান, র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের জ্যেষ্ঠ সহকারি পরিচালক ( আইন ও গণমাধ্যম ) ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী।

 

গ্রেপ্তারকৃত আবু মুছা ওরফে কিলার মুছা (৪২) সিরাজগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের দত্তবাড়ী এলাকার মৃত সানোয়ার হোসেনের ছেলে।

 

আবুল কালাম চৌধুরী বলেন, গত ৪ আগস্ট সিরাজগঞ্জ সদরে সরকার পতনের এক দফা দাবিতে আন্দোলনরত ছাত্র-জনতার উপর একদল স’ন্ত্রাসী প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় ৩ টি হত্যা মামলা দায়ের করা হয়। এতে মামলার এজাহারভূক্ত আসামিসহ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে র‍্যাবের তৎপরতা অব্যাহত ছিল।

 

৫অক্টোবর(শনিবার) সন্ধ্যায় কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে ওই হ’ত্যা মামলাগুলোর এজাহারভূক্ত আসামি আবু মুছা অবস্থান করার খবর গোপন সংবাদ পায় র‍্যাব। পরে র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

 

তিনি আরও বলেন, গ্রেপ্তার আসামিকে জিজ্ঞাসাবাদে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে ছাত্র-জনতার উপর গুলিবর্ষণের তথ্য স্বীকার করেছে। তার বি’রুদ্ধে অস্ত্রের ভয় ও ক্ষমতার দাপট দেখিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকায় ভূমি দখল, চাঁদাবাজি ও টেন্ডারবাজি সহ নানা অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

 

গ্রেপ্তার আসামীকে কক্সবাজার সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews