1. [email protected] : Abu Bakar : Abu Bakar
  2. [email protected] : Masumasian :
  3. [email protected] : News Editing : News Editing
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সর্বশষ সংবাদ:

ঝালকাঠি আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা 

ঝালকাঠি প্রতিনিধি
  • আপডেট এর সময় : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ২৮ বার পঠিত হয়েছে

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় পূর্বশত্রুতার জেরে জাফর আলী খান (৪৫) নামে এক আওয়ামী লীগের নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

 

 

বুধবার (২ অক্টোবর) রাতে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার উত্তর চড়াইল (কাঁঠালিয়া-ভান্ডারিয়া সীমানা এলাকায়) তাকে কুপিয়ে জখম করে।

 

 

নিহত জাফর আলী খান ওই গ্রামের মুনসুর আলী খানের ছেলে ও কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

 

 

স্থানীয়রা জানান, উত্তর চড়াইল গ্রামের জাফর আলী খানের সঙ্গে পার্শ্ববর্তী ভান্ডারিয়া উপজেলার পূর্ব মাটিভাংগা গ্রামের জলিল হাওলাদারের ছেলে মিজানের বন্ধুত্ব ছিল। উভয়ের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করত তারা। একপর্যায় জাফরের স্ত্রীকে ফুসলিয়ে বিয়ে করেন মিজান। এনিয়ে জাফরের সঙ্গে মিজানের দ্বন্দ্ব চলছিল। একপর্যায় মিজানকে কুপিয়ে হাতের দুইটি আঙুল বিচ্ছিন্ন করে দেয় জাফর। বুধবার সন্ধ্যায় পূর্ব মাটিভাংগা গ্রামের সাবেক স্কুলশিক্ষক মো. আমিনের জানাজা শেষে বাড়ি ফিরছিল জাফর। এ সময় কাঠালিয়া-ভান্ডারিয়া সীমান্তের ফকির বাড়ি ব্রিজের ওপর ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করে নিজাম ও তার লোকজন।

 

 

 

কাঠালিয়া থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার স্বাধীন বাংলাকে বলেন, ঘটনাস্থল পিরাজপুরের ভান্ডারিয়া এলাকায় হওয়ার কারণে সেখানে মামলা হয়েছে।

 

 

ভান্ডারিয়া থানার পরিদর্শক (তদন্ত) মিলন মন্ডল স্বাধীন বাংলাকে বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

 

 

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews