1. [email protected] : Abu Bakar : Abu Bakar
  2. [email protected] : Masumasian :
  3. [email protected] : News Editing : News Editing
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন

রাজধানীতে সচেতনতামূলক লিফলেট বিতরণ আব্দুস সালামের

বিশেষ প্রতিবেদক
  • আপডেট এর সময় : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পঠিত হয়েছে

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ডেঙ্গু প্রতিরোধে মানুষের বাসায় বাসায় ও ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেছেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

 

 

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে রাজধানীর রমনা থানার ১৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে সিদ্ধেশ্বরী বালুর মাঠ থেকে এই লিফলেট বিতরণ কর্মসূচি শুরু হয়। এরপর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ, বেইলী রোড, শান্তিনগর মোড়, মালিবাগ সিআইডি অফিস মোড় হয়ে মৌচাকে গিয়ে তা শেষ হয়।

 

 

লিফলেট বিতরণকালে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেন, শেখ হাসিনা বিদায় নিলেও তিনি যাদের রেখে গেছেন তারা এখনো বিদায় হয়নি। সিটি করপোরেশন এখন পর্যন্ত কোনো কাজ করতে পারছে না বা করছে না। সরকারকে বলবো, যাতে অনতিবিলম্বে জনদুর্ভোগ কমানো যায় সেদিকে মনোযোগ দেন। আর আমরা জানি, কার্যত জনদুর্ভোগ আপনাদের পক্ষে কমানো সম্ভব না। সেটার জন্য একটা রাজনৈতিক সরকার দরকার। সুতরাং যত দ্রুত নির্বাচন দেবেন, নির্বাচিত সরকার তত দ্রুত সমাধান দিতে পারবে।

 

 

এ সময় আব্দুস সালামের সঙ্গে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা, রমনা থানা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন, ১৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল মোতালেব রুবেল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, বিএনপি নেতা আশরাফ হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি রাফিজুল হাই রাফিজসহ অঙ্গসংগঠনের নেতারা।

দয়া করে পোস্টটি আপনার স্যোসাল মিডিয়া শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Customized BY LatestNews